দিনাজপুরের খানসামা উপজেলার উপ নির্বাচন উপলক্ষে মনোনয়নপত্র জমা দিয়েছেন প্রয়াত উপজেলা চেয়ারম্যান আবু হাতেমের ছেলে প্রভাষক আনোয়ার হোসেন রানা।

সোমবার (৯ মে) বেলা ২ ঘটিকায় প্রভাষক আনোয়ার হোসেন রানা’র পক্ষে খানসামা উপজেলা নির্বাচন অফিস হতে মনোনয়ন ফরম সংগ্রহ করেন আলোকঝাড়ী ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন অফিসার মুজিবুল হক, সাবেক খানসামা উপজেলা ছাত্রলীগের সভাপতি ইরশাদ জামান, আলোকঝাড়ী ইউপির ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি খায়রুল আলম ও আলোকঝাড়ি ইউনিয়নের যুবলীগের সভাপতি মতিউর রহমান প্রমুখ।

মনোনয়ন ফরম জমা দানের ব্যাপারে প্রভাষক আনোয়ার হোসেন রানা এই প্রতিবেদককে মোবাইলে জানিয়েছেন, আমার বাবা প্রয়াত খানসামা উপজেলা চেয়ারম্যান আবু হাতেম খানসামার মাটি ও মানুষের কল্যাণে কাজ করে গেছেন।

তিনি মানুষের সুখে দুঃখে সবসময় পাশে ছিলেন। উপজেলার মানুষের সাথে তার আত্মার সম্পর্ক ছিল। আমি এটাও জানি খানসামা উপজেলার জনগণ আমার বাবাকে অনেক ভালোবাসে।

আর তা ছাড়া আমার বাবা দীর্ঘদিন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে সক্রিয়ভাবে সম্পৃক্ত ছিলেন। আর ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা হিসেবে জননেত্রী শেখ হাসিনা আমাকেও অবশ্যই মূল্যায়িত করবেন।

আমি আশাবাদী নৌকার মনোনয়ন পেলে ইনশা আল্লাহ নির্বাচনে জনগণের ভালোবাসা ও সমর্থন নিয়ে বিপুল ভোটে জয়ী হয়ে আমার বাবার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে চাই। সে জন্য আমি উপজেলার সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করছি।